আজ ২১শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ

স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহর করোনা মুক্তির দোয়া চেয়েছেন সাকিব।


করোনা প্রাদুর্ভাব দিন দিন বেড়ে যাওয়ায় এর ভয়াল থাবা থেকে রেহাই পাচ্ছে না অনেকেই । ইতিমধ্যে ক্ষমতাসীন আওয়ামীলীগ সরকারের মন্ত্রী,এমপিসহ বিভিন্ন রাজনৈতিক ও ফ্রন্টলাইনের যোদ্ধা ডাক্তার, প্রশাসন, সাংবাদিক অনেকেই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন । এছাড়াও সুস্থ হয়েছেন অনেকেই ।

এরমধ্যে নতুন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের সহযোগী সংগঠন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

জানা গেছে গত “বৃহস্পতিবার বিকালে নির্মল রঞ্জনগুহর করোনাভাইরাসের নমুনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আসে।” তার করোনা মুক্তি কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ ইনামুল ইসলাম সাকিব ।

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ ইনামুল ইসলাম সাকিব বলেন, আমাদের মানিকগঞ্জের কৃতি সন্তান,আমাদের গর্ব নির্মল রঞ্জনগুহ আওয়ামী লীগ সরকারের একজন বিশ্বস্ত নেতা । যিনি আওয়ামী সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের এক উজ্জ্বল নক্ষত্র। কর্মীবান্ধব এ নেতার জন্য আমি তার রোগ মুক্তির জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি। সবাই দোয়া করবেন তিনি যেন এই মহামারী করোনা থেকে দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

তিনি আরো বলেন, করোনায় আক্রান্ত হওয়ার পর কর্মীবান্ধব এ নেতা নিজ বাসায় বর্তমানে আইসোলেশনে আছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর