আজ ২১শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ

এমপি দূর্জয়ের নামে অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছে সেচ্ছাসেবকলীগ নেতা সাকিব।



মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এ.এম নাঈমুর রহমান দূর্জয় এমপিকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা ও ষড়যন্ত্র মূলক সংবাদের প্রতিবাদ করেছে মানিকগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য ইনামুল ইসলাম সাকিব।

আজ ২২/০৬/২০২০ ইংরেজী রোজ সোমবার দৈনিক কালের কন্ঠ পত্রিকার প্রথম পাতায় ‘তিন এমপির অপকর্মে বিব্রত সরকার’ ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনি পত্রিকায় ‘করোনাকালেও বিতর্কে তিন এমপি’ শীর্ষক দুটি সংবাদে লক্ষ্মীপুর-২ আসনের স্বতন্ত্র সদস্য কাজী শহিদ ইসলাম পাপুল, তাঁর স্ত্রী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা ইসলাম, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য এনামুল হকের নানা অনিয়ম ও দুর্নীতির সংবাদের সাথে ষড়যন্ত্রমূলকভাবে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়কে জড়িয়ে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা হয়েছে।

এই ষড়যন্ত্র মূলক মিথ্যা সংবাদের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য ইনামুল ইসলাম সাকিব।

এবিষয়ে তিনি বলেন,এ.এম নাঈমুর রহমান দূর্জয় মানিকগঞ্জ-১ আসনের সাধারণ মানুষের আস্থার প্রতীক। তিনি দিনরাত জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। এই করোনা মহামারির মাঝেও তিনি থেমে নেই। তার কারণে সাধারণ জনগণ স্বস্তিতে রয়েছে। কিন্তু বিএনপি-জামাতপন্থী ব্যক্তিরা মাঝে মাঝেই মাথাচাড়া দিয়ে উঠে। নাঈমুর রহমান দূর্জয়কে জড়িয়ে সংবাদ তারই ইঙ্গিত বহন করে।

কেননা,জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক নাঈমুর রহমান দূর্জয়কে জড়িয়ে তাঁর নির্বাচনী এলাকায় অনিয়ম, দুর্নীতি, চাঁদাবাজি ও দখলবাজির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন। তাঁকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় করতেই এই সংবাদ প্রকাশ করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

নাঈমূর রহমান দূর্জয় রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, শিক্ষা-প্রতিষ্ঠান, মসজিদ-মাদ্রাসা নির্মানসহ নদীভাঙনরোধে নানাউদ্যোগ গ্রহণ করেছেন। তাঁর এই উন্নয়নের ধারাকে ব্যহত করতে এবং তাঁর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েই এই ধরণের বিভ্রান্তিকর সংবাদ করা হয়েছে।

তিনি আরো বলেন,২০১৬ সালে এই একই খবর পত্রিকায় ছাপিয়ে জনমানুষের নেতা এ.এম নাঈমুর রহমান দুর্জয় ভাইয়ের মনোনয়ন ঠেকানোর অপচেষ্টা করা হয়েছিল সেই একই মিথ্যা বানোয়াট খবর আজ আবারো ছাপিয়ে প্রিয় নেতার ভাবমূর্তি ক্ষুন্ন করার অপচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর