আজ ২১শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোঃ নাহিদ হাসান শাহিন।


মোঃ সাইয়েদুজ্জামান নূর আলভীঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ,কেন্দ্রীয় নির্বাহী সংসদের মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাতক্ষীরার কৃতিসন্তান মোঃ নাহিদ হাসান শাহিন।

আগামী ৩১ জুলাই,২০২০ (শুক্রবার) পালিত হবে মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা। তবে এবার করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সরকারি নানা নির্দেশনা মেনে ঈদুল আযহা পালন করতে হবে।

এবিষয়ে বাংলাদেশ ছাত্রলীগ,কেন্দ্রীয় নির্বাহী সংসদের মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাতক্ষীরার কৃতিসন্তান মোঃ নাহিদ হাসান শাহিন বলেন,পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে দেশবাসীকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা,ঈদ মোবারক। পবিত্র ঈদুল আযহা সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি এবং এই ঈদের মাধ্যমে সৃষ্টিকর্তা যেন করোনা মহামারী দূর করে দেয়।

তিনি আরো বলেন,পবিত্র ঈদুল আযহা মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব। তবে এবার করোনা মহামারীর কারণে সকলকে সতর্ক থেকে সাবধানতা অবলম্বন করে ঈদুল আযহা পালন ও কুরবানি দিতে হবে। পবিত্র ঈদুল আযহা ত্যাগের উৎসব। কুরবানির মাধ্যমে আমরা যেনো ত্যাগের মাধ্যমে আল্লাহর নৈকট্য অর্জন করতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর