আজ ২১শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ

বীরমুক্তিযোদ্ধার সন্তান বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন(বোজা)’র রংপুর বিভাগীয় সম্পাদক- সাংবাদিক মোঃ মমিন খাঁন মুনের দেশবাসীকে ঈদের শুভেচ্ছা।

করোনা পরিস্হিতিতে গোটা পৃথিবী এখন ভয়াবহ বিপর্যায়ে,লাখো মানুষের মৃত্যুর মিছিল বিশ্বব্যাপী। পিছিয়ে নেই লাল সবুজ পতাকাবাহী বাংলাদেশও।করোনাকালীন পরিস্হিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে, সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানিয়ে দেশবাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন,সাংবাদিক মোঃ মমিন খাঁন মুন।পাশাপাশি কর্মহীন হয়ে পড়া অসহায় ছিন্নমুল হতদরিদ্র মানুষের প্রতি সমবেদনা জানিয়ে দুঃখ প্রকাশ করেন।এবং মহান আল্লাহ তায়ালার কাছে দেশবাসীসহ বিশ্ববাসীর জন্য কোভিড১৯ করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য প্রার্থনা করেন।সাংবাদিক মোঃমমিন খাঁন মুন বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন(বোজা)’র রংপুর বিভাগীয় সম্পাদক,পাটগ্রাম রিপোর্টাস ক্লাবের সাংগঠনিক সম্পাদক,পাটগ্রাম সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক,বঙ্গবন্ধু জাতীয় পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় তথ্য গবেষনা বিষয়ক সম্পাদক- সহ বিভিন্ন দায়িত্বশীল গুরুত্বপুর্ন পদে আশীন আছে।

মোঃ মমিন খাঁন মুন আবার ও বলেন,

ঈদের খুশি আপনাদের-আমাদের সবার জীবনে মহান আল্লাহতায়ালা পূণর্তা দান করুন এই দোয়া করি। পবিত্র ঈদ-উল-আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময়, সেই সাথে ত্যাগের ও এই শুভ প্রত্যায়ে ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর