আজ ২১শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ

দহগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও পাটগ্রাম উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর অন্যতম সংগঠক জনাব এম আর এইচ সরকার রাকিব এর ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দহগ্রাম ইউনিয়ন সহ পাটগ্রাম উপজেলার সর্বস্তরের জনগণকে ও দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন, দহগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও পাটগ্রাম উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর অন্যতম সংগঠক জনাব এম আর এইচ সরকার রাকিব। ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ একবছর পর সবার জন্য আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল আযহা।

আমরা সবাই হিংসা অহংকার ভেদাভেদ ভুলে করোনা কালীন সময়ে আনন্দ ভাগাভাগি করে নেবো। ঈদের আনন্দ বাংলার প্রত্যেক ঘরে ঘরে জুড়ে উঠুক আনন্দনময়।তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে।
যেহেতু এই ঈদের অন্য নাম হচ্ছে কুরবানির ঈদ। তাই তিনি সঠিক নিয়তে সঠিক পন্থায় কুরবানি করার জন্য সবার প্রতি আকুল আবেদন রেখে- আত্মীয় স্বজন, পাড়া প্রতিবেশী, ফকির, মিসকিনদের প্রতি সুদৃষ্টি রাখার জন্য সবিনয় অনুরোধ জানান। তিনি আরো বলেন,ঈদের খুশি আপনাদের-আমাদের সবার জীবনে মহান আল্লাহতায়ালা পূণর্তা দান করুন এই দোয়া করি। পবিত্র ঈদ-উল-আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর